৮ মাস আগেই তাদের বিচ্ছেদ! শাকিবের আইনজীবীসহ ঘনিষ্ঠ একাধিক সূত্র থেকে

অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীকে নিয়ে সরগরম ঢালিউড। বিয়ে, সন্তান ও ডিভোর্স নিয়ে চলছে নানা গুজব ও গুজব। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে দুই তারকার আত্মগোপনে থাকা সন্তানের কথা। তবে নতুন খবর হলো ৮ মাস আগে তাদের বিচ্ছেদ হয়েছে। ভবিষ্যতে যে কোনো দিন বিষয়টি নিয়ে প্রকাশ্যে আসতে পারে বলে জানা গেছে।

শাকিব খানের আইনজীবীসহ তার ঘনিষ্ঠ সূত্র একাধিক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে একটি ফেসবুক পোস্টে, বুবলী বলেছিলেন যে শাকিব খানের সাথে তার বিয়ের তারিখ ছিল ২০ জুলাই, ২০১৮। এবং ২১ মার্চ, ২০২০ তারিখে তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

জানা যায়, ২০২১ সাল থেকে শাকিব খান ও বুবলীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। ওই বছরের ১৮ ফেব্রুয়ারি লিডার আমি বাংলাদেশ সিনেমার চুক্তিবদ্ধ অনুষ্ঠানে দুজনের দেখা হয় কিন্তু কারো সঙ্গে কথা হয় না। এরপরেও সিনেমার শুটিং করেছেন।

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকাকালীন ২০২১ সালের ডিসেম্বরে বুবলী যুক্তরাষ্ট্রে গেলে উভয়ের মধ্যে সম্পর্ক ভালো হতে শুরু করে। কিন্তু বুবলী বাংলাদেশে ফেরার পর নানা ইস্যুতে তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। সূত্র জানায়, এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ ঘটে।

অন্যদিকে ‘গালুই’ ছবিতে কাজ করতে গিয়েই অভিনেত্রী পূজা চেরির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শাকিব খান । কয়েকটি সূত্রে জানা গেছে, গালুই ছবির শুটিং শেষ করে আমেরিকায় পাড়ি জমান তিনি। সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন শাকিব। সে সময় পূজা বেশ কয়েকবার আমেরিকা যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু ভিসা না পাওয়ায় তিনি যাননি।

গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। দেশে ফিরে পূজার সঙ্গে নিয়মিত দেখা করতে থাকেন। এবার পুজোকে আমেরিকা নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন তিনি। জানা গিয়েছে, মার্কিন ভিসাও পেয়েছেন পূজা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসেই আমেরিকা যাবেন শাকিব-পূজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *