হঠাৎ দুর্ঘটনায় স্বীকার হয়ে গুরুতর অবস্থায় হাসাপাতালে অভিনেত্রী, চাইলেন দোয়া

নাট্যাঙ্গনের জ/নপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সাফল্য সঙ্গে অসংখ্য নাকট, টেলিফিল্মে অভিনয় করে ভক্ত ও দর্শকদের মন জয় করে নিয়েছেন। বিভিন্ন ঘটনাকে কে/ন্দ্র করে প্রায় গণমাধ্যমে এসে থাকেন তিনি। সম্প্রতি তিনি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। হঠাৎ করে দুর্ঘটনায় স্বীকার হওয়ার বিষয় নিয়ে যা জানালেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক।

সড়ক দু/র্ঘটনায় গুরুতর আ/হত হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। মঙ্গলবার (১৫ নভেম্বর) নিজের ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে সড়ক দু/র্ঘটনায় আ/হত হওয়ার ঘোষণা দেন অভিনেত্রী। স্ট্যাটাসে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

তবে কোথায় এবং কীভাবে দু/র্ঘটনা ঘটেছে এবং অভিনেত্রীর বর্তমান শারীরিক অবস্থা কী তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। খবর নিয়ে জানা যায়, চমক মর্মান্তিক সড়ক দু/র্ঘটনার স্বীকার হয়েছেন। বর্তমানে চমক চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, ছোট পর্দায় সাফল্যের পর প্রথমবারের মতো বড় পর্দায় কাজ করছেন চমক। মুক্তিযু/দ্ধভিত্তিক ‘জয় বাংলার ধ্বনি’ ছবিতে নীরবের বিপরীতে দেখা যাবে তাকে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক নৌ-পরিবহনমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য শাজাহান খান এই ছবির গল্প লিখেছেন। এতে অভিনয়ও করবেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন খ ম খুরশেদ।

চমক সরকারি কর্নেল মালেক মেডিকেল কলেজ থেকে এমবিবিএস করেছেন। ওয়েব সিরিজ ‘হায়দার’, ধারাবাহিক নাটক ‘হাউস নম্বর-৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘‘অসামপ্ত’, ‘ভাইরাল হাজব্যান্ড’-এর মতো বেশ কিছু নাটক করে অল্প সময়ে আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, অভিনেত্রী দুর্ঘটনায় স্বীকার হওয়ার বিয়টি নিশ্চিত হলেও তার শারীকি অবস্থা সম্পর্কে এখনো কোনো তথ্য প্রকাশ করা হয়নি। তবে সকলের নিকট দোয়া প্রার্থনা চেয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে তিনি বিয়টি সবাই জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *