হঠাৎ করে দুর্ঘটনার শিকার, অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরলেন জনপ্রিয় সংগীতশিল্পী

বাংলা সংগীতাঙ্গনের আলোচিত কষ্ঠশিল্পী দিনাত জানান মুন্নী। একাধিক জনপ্রিয় গান উপহার দিয়ে তিনি দর্শক ও ভক্তদের মন স্থান করে নিয়েছেন। বিভিন্ন ঘটনার মাধ্যমে আলোচনায় থাকেন প্রায় এই কষ্ঠশিল্পী। হঠাৎ করে দুর্ঘটনার শিকার হয়ে যে কথা জানালেন আলোচিত এই কষ্ঠশিল্পী।

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী দিনাত ঝাঁ মুন্নি যুক্তরাষ্ট্রে দু/র্ঘটনার কবলে পড়েছেন। বড় মেয়ে প্রেরণার সাথে কাজ থেকে বাড়ি ফেরার সময় তাদের উবার দু/র্ঘটনার সম্মুখীন হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাত জাহান মুন্নি নিজেই।

গায়িকা তার ফেসবুক পেজে দু/র্ঘটনার কিছু ছবি পোস্ট করে লিখেছেন, পরম করুণাময় আল্লাহর রহমতে আমি ও আমার বড় মেয়ে আজ মৃ/ত্যুর মুখ থেকে ফিরে এসেছি। কাজ থেকে মেয়েকে নিয়ে উবারে ফেরার পথে আমরা যে উবারে যাচ্ছিলাম সেখানে একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আমরা এখন পুলিশ ও চিকিৎসকদের তত্ত্বাবধানে আছি। সবাই আমাদের দোয়ায় রাখবেন।

তিন ঘণ্টা পর মুন্নি জানান, হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বাড়ি ফিরেছেন। ডাক্তারের রিপোর্টে মেয়েটির বুকে রক্ত ​​জমাট বেঁধে এবং মাথায় সামান্য আ/ঘাতের চিহ্ন দেখা গেছে। কিন্তু সিরিয়াস কিছু না। সবাইকে নিজের জন্য দোয়া করতেও বলেছেন এই গায়িকা।

উল্লেখ্য, জনপ্রিয় গীতিকার কবির বকুলের স্ত্রী দিনাত জাহান মুন্নী। দুই মেয়ে ও একমাত্র ছেলেকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এই গায়িকা। পড়াশোনার পাশাপাশি বকুল-মুন্নির বড় মেয়ে প্রেরণা যুক্তরাষ্ট্রে একটি প্রতিষ্ঠানে কর্মরত। মাঝে মাঝে গানও করেন।

প্রসঙ্গত, দু/র্ঘটনা থেকে বেঁচে ফেরায় সৃষ্টির কর্তার কৃতজ্ঞতা প্রকাশ ও সবার নিকট প্রার্থনা কামনা করেন আলোচিত এই কন্ঠশিল্পী। তিনি বলেন, অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছি এবং তবে শারীরিকা ভাবে কিছু সমস্য হয়েছে তার মেয়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *