সানিয়া-শোয়েবের সংসারে ভাঙ্গনের সুর, বেরিয়ে এলো ভিন্ন তথ্য

ভারতের আলোচিত টেনিস তারকা সানিয়া মির্জা। একাধিক আন্তজার্তিক পুরস্কার রয়েছে তার ঝুলিতে। বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে মাঝে মধ্যেই খবরের শিরোনাম হয়ে থাকেন। ব্যক্তিগত জীবনে ভালোবেসে বিয়ে করেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকে আলোচিত এই টেনিস তারকা। দীর্ঘ দিন সংসার জীবনের পর তাদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন উঠেছে।

ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাকে বিয়ে করে সুখের সংসার শুরু করেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক সঙ্গে।

হঠাৎ করেই তাদের সম্পর্কে চিড় ধরেছে শোনা যাচ্ছে। দুজন নাকি এ/কই ছাদের নিচে থাকেন না।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন সানিয়া মির্জা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি। খবর এনডিটিভির।

তাতে তিনি লিখেছেন, ‘ভগ্ন হৃদয় কোথায় যায়, আল্লাহকে খুঁজতে?’ তার রহস্যময় স্ট্যাটাসের পর সবাই দেখতে পাচ্ছেন শোয়েব মালিকের সঙ্গে তার বিবাহিত জীবনে টানাপোড়েন চলছে।

সানিয়া মির্জার সম্প্রতি পোস্ট করা ছবিতে তার সঙ্গে তার চার বছরের ছেলেকে দেখা গেছে। তবে শোয়েব মালিককে নিয়ে এখন আর তার কোনো ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে না।

এ কারণে ভক্তরাও ধরে নিয়েছেন এই তারকা দম্পতির দাম্পত্য জীবন ঝড়ের মধ্যে দিয়ে যাচ্ছে।

তবে সানিয়া মির্জা বা শোয়েব মালিক কেউই এ বিষয়ে সরাসরি কিছু বলেননি। তবে ভক্তরা সানিয়া মির্জার স্ট্যাটাস থেকে তাদের বিচ্ছেদের অনুমান করছেন।

পাকিস্তানি গ/ণমাধ্যম ডেইলি জাংসহ। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, দেশটির অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা দুজনের মধ্যে ফাটলের অন্যতম কারণ।

শোয়েব এবং আয়েশাকে ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য একটি ফটোশুটে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকে, পাকিস্তানি ক্রিকেটার অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন।

শোয়েব ও আয়েশাকে ফটোশুটের ছবিগুলোতে খুব কাছ থেকে দেখা গেছে। পুলের পানিতে নামার পর ভিজে শরীর নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন দুজনে।

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠ ছবি দেখে অনেকেই প্রশ্ন তোলেন দুজনের মধ্যে কোনো সম্পর্ক আছে কি না।

পুলের পানিতে শোয়েবের সঙ্গে রোমান্স উপভোগ করছিলেন অভিনেত্রী আয়েশা। তিনি একটি গাঢ় কমলা পোশাকে উষ্ণতা ছ/ড়িয়েছিলেন। শোয়েব তাকে জড়িয়ে ধরে ছবি তোলেন। তার পরনে ছিল হালকা বেগুনি রঙের শার্ট।

এদিকে আরেক পাকিস্তানি তারকা মাহিরা খানের সঙ্গে শোয়েব মালিকের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এই গুজব নিয়ে মন্তব্য করতে শোয়েব পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ভিন্ন নারীর সঙ্গে সম্পর্কে কারনে এমন টানাপোড়নের সৃষ্টি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। বিষয়টি সরাসরি কেউ কোনো বক্তব্য দেননি এই দুই তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *