সাদাপোশাকের কয়েকজন লোক নুরুকে চট্টগ্রাম নগরের চন্দনপুরা এলাকার বাসা থেকে তুলে নিয়ে যায় : পিনাকী

সরকার ক্ষমতায় টিকে থাকতে আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নানা নি/র্যাতন, দ/মন পী/ড়ন চালিয়েছে। অবৈধ্য ভাবে ক্ষমতায় টিকে থাকতে এমন ধরনের অপকর্মান্ড চালিয়েছে ক্ষমতাসীনরা। তারা জানে বিরোধী দলকে দমন করতে পারলে তাদের ক্ষমতায় থাকতে কোনো ধরনের চাপের মুখে পড়বে না। বিষয়টি নিয়ে সা/মাজিক যোগাযোগ মাধ্যমে এ/কটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পাঠকদের জন্য হুবহু নিচে দে/ওয়া হলো।

৩০শে মার্চ সকাল ৬টার দিকে চট্টগ্রামের রাউজান থানাধীন বাগোয়ান ইউনিয়নের কর্ণফুলী নদীর তীরে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর গু/লিবিদ্ধ লা/শ দেখতে পায় স্থানীয়রা। পরে বিকেল ৪টার দিকে লা/শটি উদ্ধার করে পুলিশ।
নুরুর পরিবারের অভিযোগ, আগেরদিন বুধবার রাত ১২টায় এসআই জাবেদের নেতৃত্বে সাদাপোশাকের কয়েকজন লোক নুরুকে চট্টগ্রাম নগরের চন্দনপুরা এলাকার বাসা থেকে তুলে নিয়ে যায়। লা/শ উদ্ধারের ঘটনায় নুরুর পরিবার মামলা করতে রাজি না হওয়ায় রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল অজ্ঞতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দ্বারা যে সব ঘটনার সৃষ্টি করছে সরকার সে বিষয়ে জানতে চাইলে সরকার ভিন্ন তথ্য প্রকাশ করে মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি বলেন, ক্ষমতা সুদূর প্রসারিত করতে এমন পথে হেটেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *