শাকিব খান সিক্স প্যাক নিয়ে আসছেন, তাই চ্যালেঞ্জটা তার সঙ্গেই নিয়েছি : রাজ রীপা

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ক্যারিয়ারের শীর্ষে থাকা এই অভিনেতা একের পর এক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন। যার দাপটে অনেকেই দাড়াঁতে পারছেন বর্তমানে বাংলা চলচ্চিত্রে। তাকে নিয়ে অনেক অভিনেতা ও অভিনেত্রীর জেলাসের শেষ নেই। তেমনি নবাগত অভিনেত্রী রাজ রিপা শাকিব খানের সিনেমাকে চ্যালেঞ্জ করে যে কথা জানালেন।

ঢাকাই সিনেমার নতুন অভিনেত্রী রাজ রিপা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার চলচ্চিত্র ‘মুক্তি’। সিক্স প্যাক নিয়ে দেখা যাবে নায়িকাকে। এই সিনেমার মাধ্যমে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে চ্যালেঞ্জ নিচ্ছেন তিনি!

সোশ্যাল মিডিয়ায় শাকিবের পাশাপাশি নিজের একটি ছবি পোস্ট করে রাজ রিপা লিখেছেন, ‘শের খান’ ছবির জন্য শুভকামনা। তবে শের খানের আগে সিক্স প্যাক নিয়ে হাজির হবেন তার মুক্তি সিনেমা নিয়ে। আমি আমার প্রিয় নায়ক সুপারস্টারের সাথে চ্যালেঞ্জ নিয়েছি।

এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘শের খান’ ছবিতে শাকিব খান সিক্স প্যাক নিয়ে আসছেন বলে শুনেছি, তাই তার স/ঙ্গে চ্যালেঞ্জটা নিলাম।

তিনি আরও বলেন, ‘শের খান’-এর আগে আমার ‘মুক্তি’ ছ/বিটি রিলিজ পাবে। এটা আমার সিক্স প্যাক দেখাবে। আমার সিনেমা যেহেতু আগে মুক্তি পাবে, দর্শকরা আমার সিক্স প্যাক আগে দেখবে- এটাই বোঝাতে চেয়েছিলাম।

রাজ রিপা বলেন, ‘মুক্তি’ একটি নারীকেন্দ্রিক সিনেমা। এই সিনেমার জন্য আমি আমার জীবন স/র্বোচ্চ ত্যাগ করেছি। আমি একটা চরিত্র হওয়ার জন্য পাগলের মত দৌঁড়েছি।

সিনেমার গল্প প্রসঙ্গে এ নায়িকা বলেন, আমাদের সমাজে নারীরা প্রতিনিয়ত বিপদে থাকে। প্রতিটি সেক্টরের বিভিন্ন সীমাবদ্ধতা রয়েছে। এই বাধার ফলে কী ঘটে, কী ঘটতে পারে তা পর্দায় দেখা যাবে।

প্রসঙ্গত, ২০২০ সালে চলচ্চিত্রে প্রবেশ করেন রাজ রিপা। ইফতেখার চৌধুরী প্রযোজিত ‘মুক্তি’ চলচ্চিত্রটি তার অভিনীত।

উল্লেখ্য, অভিনেত্রী তার এই সিনেমাটি করার জন্য ব্যাপক পরিশ্রম করেছেন। শুধু তাই নয় সিনেমার চরিত্র ‍ফুটিয়ে তলার জন্য তার চেষ্টার কমতি ছিলো না বলেও মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *