মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না : মিম

ছোট ও বড় পর্দার আলোচিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। একের পর এক চলচ্চিত্রে সাফল্যের মাধ্যমে ক্যারিয়ারের শীর্ষ সময় পার করছে আলোচিত এই অভিনেত্রী। বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় সংবাদের শিরোনামে আসেন তিনি। ব্যক্তিগত জীবনের সম্পর্কে ভুল তথ্য ও বানোয়াট গল্প ছড়িয়ে তাকে হেনেস্থা করার চেষ্টা করা হচ্ছে জানিয়ে যা বললেন আলোচিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া আমাকে স্বার্থহীন ভালোবাসা ভাসাচ্ছে। আমি আপ্লুত, অভিভূত। বলতে পারি, জীবনের সেরা সময় পার করছি। ঠিক এই সময়ে একটা পার্টি আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে আমাকে থামিয়ে দিতে, আমাকে নিয়ে কুৎসা রটনার চেষ্টা করছে।

‘পরাণ’ এবং ‘দামাল’ আমাকে যে ভালোবাসা দিচ্ছে, দেড় দশক আগে একই ভালোবাসায় সবাই আমাকে লাক্স চ্যানেল আই সুপারস্টার বানিয়েছে। সকলের ভালোবাসাকে গুরুতর দায়িত্ব হিসেবে গ্রহণ করে আমি আমার পেশাগত অভিনয় জীবনকে গড়ে তোলার চেষ্টা করেছি, করে যা/চ্ছি এবং ভবিষ্যতেও করব। আমি বাংলাদেশে জাতিসংঘের আন্তর্জাতিক শিশু তহবিলের (ইউনিসেফ) জাতীয় শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছি। আমি প্রতিনিয়ত আমার বাবার আদর্শ ও মায়ের শেখানো সততার সমন্বয়ে মহৎ কাজ করার চেষ্টা করে ভক্ত-শুভানুধ্যায়ীসহ সকলের মন জয় করার চেষ্টা করছি। আমার পেশাগত জীবনের সাথে এমন কিছু যুক্ত হতে দিইনি যা আমার পথকে প্রশ্নবিদ্ধ করতে পারে।

আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, আমি কেমন পারিবারিক পরিবেশে বড় হয়েছি, আমার পারিপার্শ্বিক পরিবেশ কেমন- এখন যারা আমাকে নিয়ে কোনো প্রমাণ ছাড়াই ভিত্তিহীন কথা বলছেন তাদের সমালোচনা করার ভাষা আমার জানা নেই। তবে এগুলো বাড়াবাড়ি হলে অবশ্যই দেশের প্রচলিত আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। ভক্ত, শুভানুধ্যায়ী ও প্রিয়জনদেরও বলতে চাই, মনগড়া মিথ্যা বা/নোয়াট কথায় আপনারা বি/ভ্রান্ত হবেন না।

এই দীর্ঘ যাত্রায় আমার সাংবাদিক ভাইয়েরা আমাকে সর্বদা আন্তরিকভাবে সমর্থন করেছেন। আপনারা আমার সকল কাজ, চিন্তা-ভাবনা সঠিক ও সুন্দরভাবে দেশ-বিদেশের সকল ভক্ত-শুভানুধ্যায়ীদের কাছে তুলে ধরেছেন। তাই আপনাদের সকলের কাছে অনুরোধ, কোনো প্রকার সত্যতা যাচাই ছাড়া কোনো বিভ্রান্তিকর খবর ছড়াবেন না। যদি কোন ইউটিউব বা পোর্টাল আমাকে নিয়ে কোন প্রকার ভিত্তিহীন সংবাদ প্রচারের চেষ্টা করে তাহলে সংশ্লিষ্ট সকলের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নিতে বাধ্য হব।

প্রসঙ্গত, তার ব্যক্তিত্ব ক্যারিয়ার ধ্বং/স করার জন্য কিছু ব্যক্তি তার পিছু নিয়েছেন বলে মন্তব্য করেন বিদ্যা সিনহা মিম। তিনি বলেন, তার চরিত্র নিয়ে কেউ কুৎসা রটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *