প্রতি সপ্তাহে শাহরুখকে পোশাক খুলতে বাধ্য করতেন ফারহা খান

বলিউড বা/দশ খ্যাত নায়ক শাহরুখ খান। অভিনয়ের দক্ষতায় দীর্ঘ দিন ধরে বলিউড পাড়ায় রাজত্ব করছেন জনপ্রিয় এই অভিনেতা। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে ভক্ত ও দর্শকদের মনে স্থান করে নিয়েছেন তিনি। বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে প্রায় আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে থাকেন তিনি। সম্প্রতি তার নির্মেদ শরীর নিয়ে নতুন করে যে আলোচনার সৃষ্টি হয়েছে।

এই মুহূর্তে শাহরুখ খান ‘পাঠান’ ছবির জন্য তার নির্মেদ শরীর নি/য়ে আলোড়ন ফেলেছেন। কিন্তু প্রায় ১৫ বছর আগে শাহরুখ খান ‘ওম শান্তি ওম’ ছবির জন্য সিক্স প্যাক অ্যাবস তৈরি করেছিলেন।

দর্দে ডিস্কো’ গানে শাহরুখের চর্বিহীন, পেশীবহুল শরীরে সেফটি হেলমেট পরা। সেই প্রথম বড় পর্দায় তার শারীরিক আবেদন দেখেছিল দর্শকরা। কিন্তু আপনি কি জানেন, ওম শা/ন্তি ওম-এর সেটে প্র/তি সপ্তাহে শাহরুখকে পো/শাক খুলতে বাধ্য ক/রতেন ফারহা খান।

শাহরুখ-ফারহার বন্ধুত্ব অনেক দিনের। ফারহার পরিচালনায় তার করা ছবি সবগুলোই সুপার ডুপার হিট। ‘ম্যায় হু না’-এর পর এই ছবিতে কাজ করেছেন শাহরুখ-ফারহা।

ওম শান্তি ওম ৯ নভেম্বর, ২০০৭ এ মুক্তি পায়। এই ছবিটি বক্স অফিসে রেকর্ড ব্যবসা করছে। আর এই ছবিতে এক কথায় মাথার ঘা/ম পায়ে ফেলতি হ/য়েছিল শাহরুখকে।

এই ছবির চিত্রনাট্যকার মুশতাক শেখ বলেছেন, ফারহা খান প্রতি সপ্তাহে শাহরুখের জামাকাপড় খুলে ফেলতেন তার অ্যাবস দেখতে। তবে মাত্র তিন মাসেই অ/ঘটন ঘটা/লেন কিং খান। ‘দারদে ডিসকো’ গানের জন্য ফারহা যেমন চেয়েছিলেন শাহরুখ ফারহার সামনে তেমন ভা/বে এসেছে।

কিন্তু সেই লুক পেতে শাহরুখকে অনেক ঝুক্কি পো/হাতে হয়েছে। শুটের মধ্যে বিশ্রাম নেই, তার মধ্যেই তাকে শরীর চর্চা চালিয়ে যেতে হয়েছে। কিন্তু সেই বছরের বক্স অফিস রিপোর্ট প্রমাণ করে যে তার প্রচেষ্টা সফল হয়েছিল।

প্রসঙ্গত, কাজের জন্য শাহরুখকে অনেক পরিশ্রম করতে হয়েছে বিভিন্ন সিনেমার জন্য তবে সফলতাও কম পাননি। পরিশ্রম তাকে আজ এই অবস্থানে নিয়ে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *