দেশে মৌসুমী ছাড়া আর কোনো প্রিয়দর্শিনী নেই : পূর্নিমা

বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। ক্যারিয়ারের দীর্ঘ সময়ে ধরে চলচ্চিত্র জগতে নিজের আধিপাত্য বিস্তার করে আছেন। একের পর এক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে যাচ্ছে তার ভক্ত ও দর্শকদের। মাঝে মধ্যেই বিভিন্ন ঘটনার মাধ্যমে তিনি আলোচনা কেন্দ্র বিন্দুতে পরিণত হয়ে থাকেন। জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে একমাত্র প্রিয়দর্শিনী মন্তব্য করে যে কথা জানালেন পূর্ণিমা।

‘বাংলাদেশের একমাত্র প্রিয়দর্শিনী মৌসুমী’- অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা এমনই ম/ন্তব্য করলেন অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমীকে নিয়ে । তবে চলচ্চিত্র জগতে মৌসুমীর নামের সঙ্গে ‘প্রিয়দর্শিনী’ বিশেষণটি দীর্ঘদিন ধরে ব্যবহৃত হয়ে আসছে। তবুও পূর্ণিমার এই নতুন সংযোজন, যোগ করল অন্য মাত্রা।

স্বামী ও অভিনেতা ওমর সানী সোশ্যাল মিডিয়ায় ‘প্রিয়দর্শিনী’ শব্দটি প্রচুর ব্যবহার করেন।

যাইহোক, পূর্ণিমা, মৌসুমীকে একমাত্র প্রিয়দর্শিনী বলে সম্বোধন করায় নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। পূর্ণিমার মতে, মৌসুমী ছাড়া দেশে প্রিয়দর্শিনী কেউ আর নেই।

ফিল্ম ভক্ত ও নেটিজেনরাও পূর্ণিমার মতের সঙ্গে দ্বিমত কেউ করছেন না। তবে কেউ কেউ সেই তালিকায় পূর্ণিমাকেও রাখার আগ্রহ প্রকাশ করেন। আজ অভিনেত্রী মৌসুমীর জন্মদিন। এদিন পূর্ণিমা তার ফেসবুক হ্যান্ডেলে বেশ কিছু ছবি পোস্ট করেন।

তিনি আরও লিখেছেন, ‘শুভ জন্মদিন, মৌসুমী আপু। আমাদের সকলের প্রিয় মানুষ প্রিয় মুখ জন্মদিনের শুভেচ্ছা। বাংলাদেশের একমাত্র প্রিয়দর্শিনী। ‘

মৌসুমী ১৯৭৩ সালের ৩ নভেম্বর বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। মৌসুমীর বাবার নাম নাজমুজ্জামান মনি ও মায়ের নাম শামীমা আক্তার জামান। তিনি ছোট বয়স থেকেই একজন অভিনেত্রী এবং গায়িকা হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন।

এরপর তিনি ‘আনন্দ বিচিত্রা ফটো বিউটি কনটেস্ট’ জিতেছিলেন, যার উপর ভিত্তি করে তিনি ১৯৯০ সালে বিভিন্ন টেলিভিশন বিজ্ঞাপনে উপস্থিত হন। মৌসুমী সালমান শাহের কেয়ামত থেকে কেয়ামত চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন।

সেন্ট মার্টিন দ্বীপ থেকে অন্তরে অন্তরে চলচ্চিত্রে অভিনয় থেকে ফিরে আসার পর ওমর সানির সাথে খুনসুটি শুরু এবং তারপর ধীরে ধীরে রোমান্সে পরিণত হন।

২ আগস্ট, ১৯৯৫ সালে, তিনি অভিনেতা ওমর সানীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের এক ছেলে ফারদিন ও এক মেয়ে ফাইজা রয়েছে।

প্রসঙ্গত, অভিনেত্রীর জন্ম দিনের উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে এমন মন্তব্য করেন পূর্ণিমা। বিষয়টি ভক্তদের চোখে পড়ায় তারা বিভিন্ন প্রতিক্রিয়া জানাতে ভুল করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *