আপনি আমাকে গ্রহণ করেন না বলে আমাকে নিয়ে নেতিবাচকতা ছড়াবেন : রশ্মিকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা। অভিনয়ের দক্ষতায় নিজের শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন সিনেমা জগতে। একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শক ও ভক্তদের হৃদয় স্থান করে নিয়েছেন। প্রায় আলোচনায় আসেন বিভিন্ন ঘটনায় জড়িয়ে। সম্প্রতি অভিনেতা বিজয়ের সঙ্গে প্রেমে মজেছেন ঘটনাটি নিয়ে আলোচনা আসেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’ অভিনেত্রী রশ্মিকা মান্দানা তার অভিনয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন। এছাড়া মিষ্টি হাসি দিয়ে জয় করেছেন অসংখ্য মানুষের মন। দক্ষিণী সব নায়িকাকে পেছনে ফেলে শীর্ষস্থান দখল করেছেন এই নায়িকা। তবে সিনেমায় নয়, সোশ্যাল মিডিয়ায় শীর্ষস্থান দখল করেছেন। আর তাই এর মাধ্যমে তিনি সর্বদা উপস্থিত থাকেন।

তবে কাজ বা ব্যক্তিজীবনের নানা ইস্যুতে সমালোচিত হয়েছেন তিনি। ক্রমাগত বিদ্বেষে তিনি বিরক্ত। তাই কষ্ট চেপে রাখতে না পেরে মুখ খুলেই বলে ফে/ললেন কিছু কথা।

সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট দিয়েছেন রশ্মিকা মান্দানা। সেখানে তিনি লিখেছেন, ‘অনেক মানুষ কোনো কারণ ছাড়াই আমাকে ঘৃণা করছে। আমাকে নিয়ে হাসি-মজা করেছেন। বেশ কিছু দিন, মাস বা বছর ধরে কিছু বিষয় আমাকে খুব বিরক্ত করে তুলছে। এখন মনে হচ্ছে, সমস্যার সমাধান আমাকেই করতে হবে। এখন আমি শুধু আমার নিজের কথাই বলব, হয়তো আমার আগেই বলা উচিত ছিল। ক্যারিয়ারের শুরু থেকেই আমি অনেক ঘৃণার সম্মুখীন হয়েছি। আমি আক্ষরিক অর্থে একটি পাঞ্চিং ব্যাগের মতো অনুভব করছি।’

তিনি আরও লিখেছেন, ‘আমি জানি, আমি সবার মনের মতো নই। আমি আশা করি না যে সবাই আমাকে পছন্দ করবে। তার মানে এ/টা না যে, আপনি আ/মাকে গ্রহণ করেন না ব/লে আমাকে নিয়ে নে/তিবাচকতা ছড়াবেন। সবাইকে খুশি করার জন্য আমি কী ধরনের কাজ করি তা শুধু আমিই জানি। আমার কাজ দেখে আপনারা আনন্দ পান সে বিষয়টি সবচেয়ে গুরুত্ব দেয় আমি। আমি সত্যিই নিজেকে এবং আপনাদের গর্বিত করতে আমার যথাসাধ্য চেষ্টা করছি। এটা হৃদয়বিদারক, এবং স্পষ্টতই হতাশাজনক, যখন নেট দুনিয়ায় আমাকে উপহাস করা হয় এবং আমি যা বলিনি তার জন্য।

ভক্তদের ভালোবাসার কথা স্বীকারও করেছেন রশ্মিকা। তিনি বলেন, ‘এখন পর্যন্ত যে ভালোবাসা পেয়েছি তা বু/ঝতে পারি এবং গ্রহণ করেছি। আপনার নিরন্তর ভালবাসা এবং সমর্থন আমাকে এগিয়ে দিয়েছে এবং আমাকে এটি বলার সাহস দিয়েছে। আমি কেবল আমার চারপাশের মানুষকে ভালবাসা দিতে পারি। আমি আপনাদের জন্য কঠোর পরিশ্রম করব। কারণ আমি যেমন বলেছি, আপনাদের খুশি করা মানেই নিজে খুশি করা। ‘সবাই সদয় হোন। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করছি।’

প্রসঙ্গত, ভক্তদের কুটুক্তি নিয়ে বিরুক্তি প্রকাশ করেছেন এবং কঠোর জবাব দিয়েছেন তাদের বিভিন্ন বক্তব্যের জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি বলেন, ভক্তদের জন্যই কাজ করছে কিন্তু তাদের বিভিন্ন নেতিবাচক কথায় বিরুক্তি হচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *