তাতে আমার কিছু যায় আসে না, কারণ ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটাই : শ্রাবন্তী

টলিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারের শীর্ষ সময় পার করছেন আলোচিত এই অভিনেত্রী। বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় খবরের শিরোনামে থাকেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয়ে নিয়ে সমালোচনার মুখে পড়েন তিনি। এবার সমালোচনার বিষয় নিয়ে ভিন্ন কথা জানালেন শ্রাবন্তী চ্যাটার্জি।

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তিনি আলোচনায় থাকতে পছন্দ করেন। তার অভিনয়, রাজনীতি এবং ব্যক্তিগত জীবন নিয়ে টলিউডে সব সময়ই আলোচনা হয়। বিবাহ, বিবাহবিচ্ছেদ, প্রেমের বিষয়ে বছরের প্রায় দিনই তাকে আ/ঘাত করে নিন্দুকেরা। এ বিষয় গুলি অনেকটা সয়ে গেছে তার। বর্তমানে এই অভিনেত্রী তার নতুন ছবি ‘হাঙ্গামা ডটকম’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এদিকে এক সাক্ষাৎকারে শ্রাবন্তী খোলামেলাভাবে ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা ও বিদ্রুপ নিয়ে মুখ খুললেন। বললেন, এসব আমার ভালো লাগে না। তারা আমার সম্পর্কে কথা বলে আন্দন উপভোগ করি, আমি বিনোদন যোগায়। এসব করে অনেকেই আয় করেন।

কিন্তু আমি এসব গায়ে লাগে না আমার । অভিনেত্রী বলেন, তার কাজের জন্য অনেকেই তাকে সমর্থন করেন। তাই তিনি কখনো কারো জাজ ক/রেন না। কে আমাকে জাজ করেছে তাতে আমার কিছু যায় আসে না, কারণ ‘শ্রাবন্তী চ্যাটার্জি একটাই হয় বলে জা/নান তিনি। মা হিসেবে ছেলের ক্যারিয়ার নিয়ে শ্রাবন্তী বলেন, আগামী বছর ঝিনুক উচ্চ মাধ্যমিক দেবে, সেটা আ/গে দিক। তাহলে এসব কথা ভাবা যাবে। উল্লেখ্য, শ্রাবন্তীকে শেষ দেখা গিয়েছিল বিক্ষোভ’’ ছবিতে। যেটি বাংলাদেশে মুক্তি পেয়েছে। এ সিনেমায় তার সঙ্গে ছিলেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কিছুদিন আগে কলকাতায় তার একটি সিনেমা মুক্তি পেয়েছে। এটার নাম ‘ভ/য় পেও না’।

প্রসঙ্গত, মানুষের কথার বিচার বিশ্লেষন করতে চায় নায় আলোচিত এই অভিনেত্রী। তিনি বলেন, লোকের কথা কি আসে যাই অভিনেত্রী শ্রাবন্তী একটাই হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *