এ দীর্ঘ সময়টুকুতে আমার গভীর উপলব্ধি এই, এতে প্রাপ্তিও কম না : রনি (ভিডিও)

সম্প্রতি মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি এক অনুষ্ঠানে বি/স্ফোরণে দ/গ্ধ হন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে দীর্ঘ দিন চিকিৎসা নেওয়া পর তিনি সুস্থ হয়ে বাড়িতে ফেরেন। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় যে বাস্তবতার সন্মুখীন হয়েছেন সে বিষয়ে মন্তব্য করে যে কথা জানালেন এই আলোচিত কৌতুক অভিনেতা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে গ্যাস বেলুন বিস্ফোরণে আহত হয়েছেন জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক আবু হেনা রনি। প্রায় এক মাস পোড়া চিকিৎসার পর তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। সম্প্রতি নিজের ফেসবুক পেজ থেকে একটি ভিডিও বার্তা দিয়েছেন এই তারকা।

তিনি ক্যাপশনে লিখেছেন, অগ্নিপরীক্ষায় উত্তীর্ণ, আলহামদুলিল্লাহ। ভিডিও বার্তায় রনি বলেন, আল্লাহর রহমতে এবং আপনাদের বিশেষ দোয়া ও ভালোবাসায় আমি অনেকটাই সুস্থ হয়েছি। এই দীর্ঘ সময়ে এটা আমার গভীর উপলব্ধি, এটা কম অর্জন নয়। আমি আমার হৃদয়ের গভীর থেকে বুঝতে পেরেছি যে আপনারা আমাকে অনেক ভালোবাসেন।

আমি আ/ল্লাহর প্রতি শুকরিয়া জানাই। তারপর আমি ধন্যবাদ দিতে চাই ডাক্তারদের। ডাক্তার সামন্ত লাল সেন এবং অন্য ডাক্তার কতটা মানবিক দায়িত্ব পালন করেছেন। যত্ন নিয়েছেন সবাই। রনি আরও বলেন, আমি যখন এইচডিইউতে তখন আমার মতো ২০ জন একই রু/মে ছিলাম।

শুধু আমি নই। রোগীদের সার্ক্ষণিক বিশেষ চিকিৎসার জন্য রোগীদের আলাদা স্থানে নেওয়া হয় এবং সবার জন্য বিশেষ যত্ন নে/ওয়া হয়।

গাজীপুর পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, সাবেক ও বর্তমান আইজিপি স্যার দেখতে আসেন আমাকে। তাদের প্রতি কৃতজ্ঞ। আইজিপি বেনজীর আহমেদের স্যারের স্ত্রী দেখতে আসেন আমাকে। এটা আমার জন্য আরও বড় প্রাপ্তি।

প্রসঙ্গত, চিকিৎসা অবস্থায় ডাক্তাদের কেয়ার ও যত্নের কথা উল্লেখ করে তাদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন আলোচিত এই কৌতুক অভিনেতা। তিনি আরও বলেন, পুলিশ কর্তৃপক্ষ তার চিকিৎসার ব্যাপারে আন্তরিক ভাবে দেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *