এবার সন্তানের ছবি পোস্ট করে ভিন্ন স্ট্যাটাস দিলেন বুবলী

ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়িকা শবনব বুবলী। অভিনয়ে গুনে খুব কম সময়ে ঢানিউড পাড়ায় নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন এই নায়িকা। দর্শক ও ভক্তদের একের পর এক জনপ্রিয় সিনেমার উপহার দিয়ে তাদের মনে স্থান করে নিয়েছেন তিনি। মাঝে-েমধ্যেই বিভিন্ন ঘটনার জন্ম দিয়ে প্রায় আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি শাকিব খানের সঙ্গে বিয়ে ও বিচ্ছেদের বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা আসেন তিনি।

ঢালিপাড়ার রোমান্টিক জুটি শাকিব-বুবলী। তাদের অন-স্ক্রিন রসায়ন সবসময়ই নজরকাড়া। দেড় মাস আগে (৩০ সেপ্টেম্বর) নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ছেলে শেহজাদ খান বীরকে জনসম্মুখে নিয়ে আসেন তারা। এরপর প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি পোস্ট করেন অভিনেত্রী।

গত রোববার (১৩ নভেম্বর) বিকেলে বীরের দুটি ছবি পোস্ট করেন বুবলী। বরাবরের মতো এবারও বেশ স্টাইলিশ লুকে দেখা যাচ্ছে ছোট্ট রাজকুমারকে। তার পরনে পাঞ্জাবি-পাজামা, হাতে ঘড়ি, মুখে মিষ্টি হাসি- যা নেটিজেনদের হৃদয় ছুঁয়েছে। ভক্তরা তাকে মন্তব্যের ঘরে ভালোবাসা জানিয়েছেন।

সেই পোস্টের ক্যাপশনে বীরের মা লিখেছেন, বাবাজান সবাইকে সালাম (আসসালামু আলাইকুম) জা/নিয়েছেন।

এর আগে, বুবলি ২১ অক্টোবর বীরকে নিয়ে আরেকটি পোস্ট করেছিলেন। একটি ছবিতে বীরকে টুপি পরা একটি সোফায় বসে থাকতে দেখা যায়। আরেকটি ছবিতে বুবলির বাবার কোলে রয়েছেন বীর। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘জুম্মা মোবারক’।

এর আগে ১৩ অক্টোবর বুবলী বীরের চারটি ছবি পোস্ট করেছিলেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সবাই সাবধান! শ/হরে নতুন বাবাজান।

প্রসঙ্গত, শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি আসার পর থেকে তার পিছু থেকে যেন আলোচনা ছাড়ছেই না।তবে সন্তানের প্রতি তার ভালোবাসা ও দায়িত্বের বিষয় লক্ষ করা যায় বিভিন্ন কাজের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *