এবার পূর্ণিমার ওপর ক্ষেপেছেন মান্নার স্ত্রী, জানা গেল কারন

বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী পূর্ণিমা। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন আলোচিত এই অভিনেত্রী। বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে প্রায় মিডিয়ায় আসেন তিনি। সম্প্রতি ফের বিয়ে করে আলোচনায় এসেছিলেন। এবার আলোচিত এই অভিনেত্রীর ওপর ক্ষেপে তাকে নিয়ে যা বললেন প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

ঢাকাই চলচ্চিত্রের তারকা অভিনেত্রী পূর্ণিমা। পর্দা থেকে শুরু করে বর্তমানে নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছে তার সৌন্দর্য।

অভিনেতা আরিফিন শুভর সঙ্গে দুটি সিনেমায় কাজ করেছেন তিনি। একটিও মুক্তি পায়নি।

সম্প্রতি শুভর সঙ্গে ‘ছায়াছবি’ নামে একটি সিনেমায় কাজ করেছি সেই ছবি এখনও মুক্তি পায়নি আক্ষেপ করে বলেন পূর্ণিমা।

এরপর ‘জ্যাম’ ছবিতে আবার জুটি বেঁধেছেন দুজন।এখন তা নাকি আর হবে না! এটা শুভর সাথে আমার খারাপ অভিজ্ঞতা ছিল, হয়তো আমাদের দুজনের জন্যই দুর্ভাগ্য। তার সাথে আমার সিনেমার ভাগ্য খুব খারাপ।

এদিকে পূর্ণিমার মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন ‘জ্যাম’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি’র কর্ণধার ও প্রয়াত অভিনেতা মান্নার স্ত্রী শেলী মান্না। তিনি বলেন, ‘আমার ছ/বিটি নিয়ে মন্তব্য করার আগে পূর্ণিমার আমার সঙ্গে যোগাযোগ করা উচিত ছিল।

সিনেমাটির নির্মাণ ব্যয় দেড় কোটি টাকার বেশি। ইতিমধ্যে সম্পাদনা শেষ। সবকিছুই শেষের দিকে। তাহলে কি করে এই সিনেমা কাজ শেষ হবে না!’

শেলী মান্না বলেন, ‘শুভর ব্যস্ততার কারণে আমাদের চলচ্চিত্র আটকে গেছে, শুভর সঙ্গে ঋতুপর্ণার শিডিউল মেলেনি। এর মধ্যে পূর্ণিমার একটি গান এবং ঋতুপর্ণার একটি দৃশ্য করা হলেই সিনেমাটির কাজ শেষ হবে। তবে গল্পে কিছু পরিবর্তন এবং ছবির দৈর্ঘ্য বৃদ্ধির কারণে আমাদের আরও ৬ থেকে ৭ দিন কাজ বাকি রয়েছে।’

পূর্ণিমা বলেন, এরই মধ্যে ছবির বাজেট যা ছিল সেটা ছাড়িয়ে গেছে, যার কারণে প্রযোজক আর ছবিটি করতে চা/চ্ছেন না। এ প্রসঙ্গে শেলী মান্না বলেন, ‘বাজেট ব্যর্থ হয়েছে এটা ঠিক, কিন্তু দেড় কোটি টাকার সিনেমায় কাজ না করে বাকি ২০ লাখ টাকা বন্ধ করে দেব? কোন প্রযোজক এমনটা করবেন ? পূর্ণিমা হয়তো না জেনেই এমনটা বলেছে। মূলত শি/ডিউল জটিলতা, দেশের সার্বিক পরিস্থিতির কারণে কাজ শেষ করতে সময় লাগছে।

প্রসঙ্গত, নতুন সিনেমায় কাজ করতে করতে হঠাৎ বন্ধ হওয়ায় ভিন্ন বিবৃতি দেওয়ায় কারনে অভিনেত্রীর ওপর চটেছেন প্রযোজক শেলী মান্না। শুধু তাই নয় তিনি সিনেমার সমস্যার বিষয়টির ব্যাখাও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *