এবার গরু চুরির দায়ে বিপাকে ছাত্রলীগ নেত্রী

সম্প্রতি বিভিন্ন অপ্রীতিকর কর্মকান্ডের সঙ্গে জড়িয়ে পড়চ্ছে ছাত্রলীগের নেতাকর্মীরা। যার কারনে সমাজে আলোচনার সৃষ্টি হচ্ছে। ছাত্রলীগের নেতাদের এমন ঘটনার জন্য প্রশ্নের মুখে পড়ছে দলের শীর্ষ নেতৃবৃন্দ। তাছাড়া এসব ঘটনার কারনে দলের প্রতি মানুষের নেতিবাচক ধারনার সৃষ্টি হচ্ছে। বাবলী আক্তার নামে এক ছাত্রলীগ নেত্রী গরু চুরির দায়ে গ্রেফতার করে পুলিশ এবং ঘটনার সম্পর্কে পুলিশের পক্ষ থেকে যা জানানো হলো।

ঢাকার ধামরাইয়ের কয়েকটি এলাকায় গরু চুরির ঘটনায় জড়িত থাকায় বাবলী আক্তার নামে এক ছাত্রলীগ নেত্রী আটক করেছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) ভোর রাতে সাভার পৌর এলাকার নয়াবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাবলী নয়াবাড়ী এলাকার বাদশা মিয়ার মেয়ে। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, বিভিন্ন সময়ে ধামরাইয়ে কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে। এসব ঘটনায় মামলা হয়েছে। ওইসব মামলার তদন্ত করতে গিয়ে দেখা যায়, বাবলি গরুগুলো নিজের হেফাজতে রেখে বিক্রি করেন। ওই ঘটনায় তাকে আটক করা হয়। আমি এই মুহূর্তে তার বিস্তারিত বলতে পারছি না।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, তিনি আমাদের সংগঠনের। গ্রেপ্তারের বিষয়টি আমি জানি না। তবে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গরু চুরির দায়ে গ্রেফতার হওয়ায় বাবলি ছাত্রলীগ নেত্রী বিষয়টি বিষয় নিশ্চিত করা হয়েছে দল থেকে। তবে তার বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারিনি পুলিশ কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *