এবার ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে ফের আলোচনায় মীম

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অভিনয়ে মাধ্যমে নিজের স্থান করে নিয়েছেন দর্শক ও ভক্তদের হৃদয়ে। বিভিন্ন ঘটনারকে কেন্দ্র করে প্রায় আলোচনায় থাকেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি শরিফুল রাজের সঙ্গে সম্পর্কে বিষয় নিয়ে ব্যাপক আলোচনায় রয়েছেন তিনি।

মানুষ প্রয়োজন ও স্বার্থের কারণে মিথ্যা বলে- বিদ্যা সিনহা মিম তার ফেসবুকে। কিন্তু বললেন কেন? আজ প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জন্মদিন। এদিন লেখককে শুভেচ্ছা জানাতে মিম বেছে নেন প্রয়াত জনপ্রিয় কথাসাহিত্যিকের উক্তি।

কিন্তু নেটিজেনরা শুধু এটি জন্মদিনের শুভেচ্ছা জানানোর উপায় বলে মনে করেন না।

তারা বলছেন, মিম আসলে ইঙ্গিত দিয়েই এটা বলেছেন। মিম হয়তো সরাসরি বলতে পার ছিলেন না, হুমায়ূন আহমেদ উক্তি দিয়ে সেটি বলে দিলেন।
অভিনেত্রী পরীমনি সম্প্রতি অভিযোগ করেছেন, মিমের কারণে তার সংসারে সমস্যা হচ্ছে। পরীর বক্তব্যের জবাবও দিয়েছেন মিম। দুজনের পাল্টাপাল্টি বক্তব্যে বেশ উত্তপ্ত এখন ঢাকার সিনেমার পাড়া।

মূলত ফেসবুকে দুজনের আক্রমণাত্মক পাল্টাপাল্টি স্ট্যাটাসে দুজনের বিরোধ সবার নজরে আসে। এরপর থেকেই একে অপরকে দোষারোপ করছেন এই দুই তারকা। একে অপরের দিকে আঙুল তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন তারা।

জনপ্রিয় এই দুই তারকার এই বিতর্কে নিজের অবস্থান থেকে কে ঠিক, তা নিয়ে ধোঁ/য়াশা কাটছে না! তবে দুই তারকার চলমান বিরোধের সমাধানের আশা করছেন ভক্তরা। তারা আশা করছেন, শিগগিরই এই দুই তারকা তাদের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কে ফিরে আসবেন।

প্রসঙ্গত, তাদের মধ্যে যে বিরোধী সৃষ্টি হয়েছে এটি নিয়ে অভিনয় শিল্পীসহ বিভিন্ন মহল উদ্বেগ প্রকাশ করেছেন। ব্যক্তিগত বিষয়টি প্রকাশ্যে আনায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *