ইদানিং ভয় হয় যে, আমি সমালোচনার কিছু দেই না বলে আমার কনটেন্ট ফ্লপ হয়ে যাবে কি না : নুসরাত ফারিয়া

সম্প্রতি মীম সঙ্গে শরিফুল রাজের সম্পর্ককে কেন্দ্র করে ঢালিউড পাড়ায় ফের আলোচনার সৃষ্টি হচ্ছে। কিন্তু বিষয়টি নিয়ে অস্বস্তি প্রকাশ করছে অনেক অভিনেতা-অভিনেত্রীরা। ব্যক্তিগত জীবন নিয়ে খোলা-খোলি ভাবে এমন বক্তব্য কেউ ভালো ভাবে নিচ্ছে না। এবার মীম-রাজের বিষয়ে নিয়ে সরব হলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

ঢালিউডে টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন অভিনেতা শরিফুল রাজ, অভিনেত্রী পরীমনি ও বিদ্যা সিনহা মিম। সিনেমা পাড়ার সবাই এ নিয়ে বিব্রত।

পরীমনি দাবি করেন, মিম ও তার স্বামী রাজের অবৈধ সম্পর্ক রয়েছে। সেই মেসেজিংয়ের স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি। আর এই অভিনেত্রী সরাসরি ‘দালাল’ উপাধি দেন পরিচালক রায়হান রাফিকে।

এসব নিয়ে অনেক বিভ্রান্তি তৈরি হয়েছে, মুখরোচক চর্চায় ভরে গেছে ফেসবুকের নিউজ ফিড।

এদিকে, পরী-রাজ ও মিমের অভ্যন্তরীণ জটিলতা তাদের সহকর্মীরা ভালোভাবে দেখেন না। অভিনেতা জায়েদ খান বলেন, বেডরুমে তাদের এসব সমস্যার সমাধান করা উচিত ছিল।

এবার তা নিয়ে কথা বললেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। ব্যক্তিগত জীবনের চেয়ে কাজ নিয়ে আলোচনা করা জরুরি বলে মনে করেন তিনি।

ফারিয়া বলেন, ‘আমি মনে করি কাজের নিয়ে অনুশীলন করাটা জরুরি। ইদানীং আমি ভয় পাচ্ছি যে আমার বিষয়বস্তু ফ্লপ হবে কারণ আমার কোনো সমালোচনা দেওয়া হয় না! যদিও আমি তা মনে করি না। দিনশেষে মানুষ ভালো কন্টেন্ট পছন্দ করে। সমালোচনা-আলোচনা একটা নির্দিষ্ট সময় ধরে চলে। তারপর জিনিসটা ম্লান হয়ে যায়। কাজের জন্য পরিবারের মধ্যে আলোচনার উদ্দেশ্য হতে চায় যেন ব/লতে পারেন, আমাদের দেশে এমন অভিনেত্রী আছেন যিনি এভাবে কাজ করেন । কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না।

তিনি আরও বলেন, ‘আমি মানুষের সামনে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলি না। হয়তো ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললে মানুষের কাছ থেকে আরও কভারেজ পাওয়া যেত। ভিউ, লাইক অনেক বেশি হতো। কিন্তু আমার সেটার দরকার নেই। আইটেম গানে পটাকা কেন করছি, এসব নিয়ে কথা । আমার কাজ নিয়ে আলোচনা-সমালোচনা হোক, এটা ভালো। ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক বিরক্তিকর।’

প্রসঙ্গত, ব্যতিগত জীবনের বিষয়টি প্রকাশ্যে আসলে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয় যেটির কারনে ক্যারিয়ার ও বাস্তব জীবনে প্রভাবে পড়ে বলেন জানান জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি বলেন, ব্যক্তিগত জীবনে ঘরের মধ্যে সিমাবদ্ধ থাকা উচিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *