আমি সিদ্ধান্ত নিয়েছি যে এবারে কোনো প্রত্যাশা রাখব না : সিয়াম

ছোট ও বড় পর্দার আলোচিত অভিনেতা সিয়াম। একাধিক নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন স্থান করে নিয়েছেন আলোচিত এই অভিনেতা। মাঝে মধ্যে বিবিন্ন ঘটনার মাধ্যমে প্রায় আলোচনায় আসেন তিনি। সম্প্রতি বেশ কয়েকটি সিনেমায় সাফল্যের পেয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে যে কথা জানালেন অভিনেতা সিয়াম।

অস্ট্রেলিয়ায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে, বাংলাদেশ তাদের প্রথম তিন ম্যাচের মধ্যে দুটি জিতে সেমিফাইনালে ওঠার দৌড়ে পয়েন্টের পাশাপাশি টিকে আছে। তবে সেমিফাইনালে উঠতে হলে ভারত-পাকিস্তানের বাধা অতিক্রম করতে হবে।

বুধবার (২ নভেম্বর) অ্যাডিলেডে শক্তিশালী ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

এই ম্যাচকে ঘিরে টাইগার ভক্তদের প্রত্যাশা অনেক বেশি। আজকের ম্যাচে ভারতের বিপক্ষে অঘটন ঘটাবে সাকিবের দল এমনটাই আশা করছেন অনেকেই।

তবে এই ম্যাচ থেকে তেমন কিছু আশা করছেন না ক্রীড়া অনুরাগী হিসেবে পরিচিত অভিনেতা সিয়াম আহমেদ।

সিয়াম দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমেকে বলেন, “বাংলাদেশের খেলার প্রতি আমার দুর্বলতা আছে। দল ভালো পারফর্ম না করলে আমি হতাশ হই। আমি সিদ্ধান্ত নি/য়েছি যে এবারে কো/নো প্রত্যাশা রা/খব না।””

“দামাল” অভিনেতা সিয়াম আ/রও বলেছেন , “একটি জিনিস আমি দৃঢ়ভাবে অনুভব করছি যে টাইগাররা একটি নতুন দল গড়ার চেষ্টা করছে। এবার সময়ে তাদের কাছে কম প্রত্যাশার রেখে সমর্থন করা উচিত।”

তবে আজকের ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দলের মঙ্গল কামনা জা/নিয়েছেন এই তারকা।

তিনি বলেন, “ব্যক্তিগতভাবে, আমি সত্যিই আফিফের পারফরম্যান্স উপভোগ করেছি। আজকের ম্যাচের জন্য আমার কোনো ভবিষ্যদ্বাণী নেই, আমি আশা করি তারা তাদের সেরাটা দেবে।”

উল্লেখ্য, জনপ্রিয় এই অভিনেতা বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘দামাল’ ছবির প্রচারণা নিয়ে। মুক্তিযু/দ্ধের সময় স্বাধীন বাংলার ফুটবল দল নিয়ে ২৮ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি।

প্রসঙ্গত, বাংলাদেশ দল ভালো করবে এমনটাই প্রত্যাশা সবার মন্তব্য করেন আলোচিত এই অভিনেতা। তিনি বলেন, দল ভালো খেলবে দেশের মানুষ এটাই চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *