অবশেষে অভিনেত্রীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ক্রিকেটার শুভমান

অভিনেত্রীদের সঙ্গে ক্রিকেটারদের প্রেমের সম্পর্কে জড়ানো নতুন কোন ঘটনা নয়। বিভিন্ন সময়ে খ্যাতি সম্পন্ন অনেক অভিনেতা-অভিনেত্রীরা ক্রিকেট তারকাদের প্রেমে পড়েছেন বিয়ে করে সংসারও করেছেন। তবে তারকাদের প্রেমে জড়ানোর বিষয়টি ভক্ত ও দর্শকদের কৌতুহলের শেষ থাকেনা। অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে যা জানালেন ক্রিকেটার শুভমান গিল।

ভারতীয় ক্রিকেটার শুভমান গিল বেশ কয়েক মাস ধরে বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু সারা ও শুভমান এ নিয়ে মুখ খোলেননি।

তবে, একটি শোতে উপস্থিত হয়ে, ক্রিকেটার শুভমান সারার সাথে ডেট করার বিষয়ে মুখ খুললেন।

পাঞ্জাবি চ্যাট শো ‘দিল দি/য়া গলা’তে-এর নতুন সিজনে অতিথি হিসেবে রয়েছেন শুভমান গিল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোনম বাজওয়া। শুভমনকে জিজ্ঞেস করলেন- বলিউডে সবচেয়ে ফিট অভিনেত্রী কে?

শুভমানের চটজলদি ও স্পষ্ট জবাব সারা আলি খান। এরপর মডারেটর জানতে চান শুভমান সারা আলি খানকে ডেট করছেন কি না? শুভমন কিছুটা ধোয়াশার সাথে উত্তর দিল। বললেন, “হয়তো হ্যাঁ বা না।”

তখন সঞ্চালক বলল, সত্যিটা বল। শুভমানও জোর গলায় বললেন, ‘সত্যি বলছি। হয়তো ডেটিং করেছি…

সারা আলি খানের সঙ্গে শুভমানের প্রেমের গুঞ্জন এই বছরের অগাস্ট থেকেই ছড়িয়ে পড়ে। রেস্তোরাঁয় একসঙ্গে ক্যামেরায় ধরা প/ড়েছেন এ জুটি।

এর আগে শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সঙ্গে শুভমানের নাম জড়িয়েছিল। তবে সম্পর্ক ছিন্ন হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। এরপর বলিউড অভিনেত্রী সারার সঙ্গে সম্পর্কে জড়ান শুভমান।

প্রসঙ্গত, প্রেমের সম্পর্কে জড়ানোর বিষয়টি স্পষ্ট করেনি শুভমান। তবে তার সঙ্গে ডেটের বিষয়টি শিকার করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *