গত কয়েকদিন ধরে বাংলাদেশের অন্যতম ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে নানা রকম আলোচনা দেখা দেয়। আর তিনি কলকাতার একটি অনুষ্ঠানে যাওয়ার পর থেকে এই আলোচনা শুরু। এমনকি দেশের বিভিন্ন গণমাধ্যমে ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে নানা রকম সংবাদ প্রকাশ পায়। তবে এরপর সাকিব আল হাসান সামাজিক যোগাযোগ মাধ্যমে এসেছে সেই বিষয়ে কথা বলেন। আর এবার তাকে দেওয়া কার্ড প্রকাশ্যে এসেছে।
কলকাতায় বিধায়ক পরেশ পালের আমন্ত্রণে কালীপূজার আনুষ্ঠানিকতায় সাকিব আল হাসানের অংশ নেওয়া নিয়ে তর্ক-বিতর্ক তুঙ্গে। সাকিব ও পরেশ- দু’জনই ঘটনার পরে নিজেদের মতো করে দিয়েছেন ব্যাখ্যাও।

কিন্তু কী লেখা ছিল সেই দাওয়াত কার্ডে?
দাওয়াত কার্ডের লেখা হুবহু তুলে ধরা হলো:
’মহাশয়
প্রত্যেক বছরের ন্যায় এবছরও আগামী ১২ই নভেম্বর’ ২০২০, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় আমরা সবাই পরিচালিত ৫৯তম বর্ষে কাঁকুড়গাছি সম্মিলিত সার্বজনীন শ্রীশ্রী শ্যামা পূজার আনুষ্ঠানিক উদ্বোধন।

উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন মাননীয় মহানাগরিকও রাজ্যের মন্ত্রী জনাব ফিরহাদ হাকিম, এছাড়া উপস্থিত থাকবেন বাংলাদেশের স্বনামধন্য ক্রিকেটার জনাব সাকিবুল হাসান। উক্ত অনুষ্ঠানে আপনি সম্মানীয় অতিথি হিসাবে উপস্থিত থাকিলে আন্তরিকভাবে খুশি হব।
বিনীত
পরেশ পাল
বিধায়ক
সূত্র : বাংলানিউজ।

উল্লেখ্য, ক্রিকেটার সাকিব আল হাসান কে নিয়ে যখন দেশজুড়ে নানা রকম আলোচনাশুরু হয়ে এরপরই তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে মুখ খুলেন। এমনকি তিনি সেই দাওয়াতি কার্ড সম্পর্কেও কথা বলেন। আর তিনি সবার কাছে ক্ষমাও চান। তবে এবার তার সেই দাওয়াতি কার্ড প্রকাশ্যে এসেছে।