মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ২০১৭ এর মাধ্যমে তুমুল আলোচনায় এসেছেন জান্নাতুল নাঈম এভ্রিল। রীতিমত তিনি এখন তারকা বনে গেছেন। সে কারণে তাকে নিয়ে নতুন করে অনেকেই বাজি ধরতে যাচ্ছেন।
নতুন খবর হচ্ছে, শিগগিরই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এভ্রিল। শুক্রবার বিকেলে জাগো নিউজের ফেসবুক লাইভে এসে আলাপকালে এমনই আভাস দিয়েছেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
এভ্রিল বলেন, ’এরই মধ্যে আমার সঙ্গে কয়েকজন প্রযোজক যোগাযোগ করেছেন চলচ্চিত্রে কাজ করার জন্য। মজার ব্যাপার হচ্ছে, দেশের শীর্ষ একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও ছবি করার অফার পেয়েছি। তবে আমি হ্যাঁ কিংবা না কিছুই বলিনি।’

ইমতু রাতিশের উপস্থাপনায় ফেসবুক লাইভে এভ্রিল আরও বলেন, ’ওই চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আমাকে শর্ত দেয়া হয়েছে তাদের সঙ্গে দুই বছরের চুক্তির। আমি তাদের কাছে একমাস সময় চেয়েছি। তাদের বলেছি, আমাকে একমাস সময় দেন, এরপর আমি কি করব সেই সিদ্ধান্ত জানাব।’

চলচ্চিত্রে অভিনয়ের জন্য আপনি কি প্রস্তুত? জানতে চাইলে এভ্রিল বলেন, ’চলচ্চিত্রে অভিনয়ের জন্য নাচ, অভিনয় জানা লাগে। সেগুলো আমি পারি। আরও যা যা লাগে আমি মনে করি আমার মধ্যে তা রয়েছে। কিন্তু এই মূহুর্তে আমি মানসিকভাবে অপ্রস্তুত। অনেক ধকল গেছে আমার ওপর দিয়ে। আগে মানসিক প্রশান্তি ফিরে পাই তারপর এসব নিয়ে চিন্তা করব। তবে আমি যদি সত্যি চলচ্চিত্রে কাজ করি তবে ভালো ছবিতে কাজ করব। নামকাওয়াস্তে কোনো চলচ্চিত্রে কাজ করব না- বললেন এভ্রিল।

উল্লেখ্য, ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ’মিস ওয়ার্ল্ড’ বাংলাদেশের নাম ঘোষণা করা হয়। সেদিন মঞ্চে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল সুমাইয়ার নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান। এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে এসে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করেন।

পরে বিয়ের তথ্য গোপন করার অভিযোগে সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর শিরোপা হারান এভ্রিল। তাকে বাদ দিয়ে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঘোষণা করা হয় জেসিয়া ইসলামকে।