বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দীর্ঘ দুই বছরের অধিক সময় কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন। তবে তিনি যখন কারাগারে ছিলেন দল থেকে তাকে তাকে মুক্তি করার জন্য তেমন আন্দোলন করেনি দলের নেতাকর্মীরা। এদিকে, বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রায় সময় অন্য রাজনৈতিক দলের নেতারা প্রায় সময় মন্তব্য করে থাকেন। তেমনি এবার বেগম খালেদা জিয়াকে নিয়ে মন্তব্য করলেন কাদের মির্জা। এছাড়া তিনি নির্বাচন নিয়েও কথা বলেছেন।
সরকারের সাথে আপস করে খালেদা জিয়া ঘরে বসে আছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর ছোট ভাই বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।
বুধবার (১৩ জানুয়ারি) একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, একমাত্র শেখ হাসিনা বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন করতে পারেন। একইসাথে তার এলাকায় নির্বাচন সুষ্ঠু না হলে এলাকার এমপি হিসেবে ওবায়দুল কাদের দায়ি হবেন বলেও মন্তব্য করেন তিনি।
কোনও ত্যাগী নেতা নোয়াখালীর আওয়ামী লীগের নেতৃত্বে নেই বলেও জানান, বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।
সূত্র:পূর্বপশ্চিমবিডি

উল্লেখ্য, ওবায়দুল কাদেরর ছোট ভাই আবদুল কাদের মির্জা গত কয়েকদিন ধরে নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে নানা রকম বক্তব্য দিয়ে চলেছেন। তার সেই সকল বক্তব্য নিয়ে দেশজুড়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। আর এবার এই রাজনৈতিক নেতা বেগম খালেদা জিয়াকে নিয়ে এই মন্তব্য করেছেন।