সম্প্রতি দেশে যে কয়েকটি ঘটনা ঘটেছে তার মধ্যে কাউন্সিলর ইরফান সেলিমের কান্ড নিয়ে এখনো নানা রকম আলোচনা-সমালোচনা চলছে। এই ইরফান সেলিমের পরিবারের সদস্যরা কম বেশি রাজনীতির সাথে জড়িত রয়েছে এবং তার শ্বশুরও একজন সংসদ সদস্য। এদিকে, তার ওই কর্মকান্ডের পর থেকে অনেকে তার সম্পর্কে মুখ খুলছেন। তেমনি এবার তার সম্পর্কে মুখ খুললেন তার শ্বশুর এমপি একরামুল করিম চৌধুরী। আজ সোমবার একটি সংবর্ধনা সভায় তিনি তার সম্পর্কে কথা বলেন।


নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও ইরফান সেলিমের শ্বশুর একরামুল করিম চৌধুরী দাবি করেছেন, নৌবাহিনী কর্মকর্তাকে লাঞ্ছিত করার ঘটনায় জামাতা ইরফান সেলিম জড়িত নয়।
একরামুল করিম চৌধুরী বলেন, ইরফান সেদিন ওই ঘটনাস্থলে ছিলেন না। সামান্য ভুল বোঝাবুঝির কারণে তাকে জড়ানো হয়েছে। তবে বর্তমানে এ ঘটনায় সরকার হস্তক্ষেপ করেছে। এ ঘটনার অবসান হবে।
সোমবার দুপুরে নোয়াখালী জেলা শহর মাইজদীর একটি কমিউনিটি সেন্টারে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা সভায় এসব কথা বলেন তিনি।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে আরো বলেন, জেলার উন্নয়নে সাংবাদিকদের আরো বেশি ভূমিকা রাখতে হবে। জেলায় সড়কের ব্যাপক উন্নয়ন হচ্ছে। সড়ক উন্নয়ন মানে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। এ বিষয়গুলো তুলে ধরারও আহ্বান জানান তিনি।

এদিকে, ইরফান সেলিম বর্তমানে কারাগারে রয়েছেন। তাকে এখনো বিভিন্ন বিষয়ে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। ইতিমধ্যে তিনি বেশ কিছু তথ্য স্বীকার করেছেন বলে প্রশাসন তুলে ধরেছে। তবে তার সসম্পর্কে এখনো অনেক অভিযোগ উঠে আসছে এবং অনেকে তার বিষয়ে মুখ খুলছেন। তেমনি এবার তার শ্বশুর এই সংবর্ধনা সভায় গিয়ে এই সকল কথা বলেছেন।