রাজনৈতিক দল হিসেবে গত কয়েক বছর ধরে বিএনপির অবস্থা মোটেও ভালো নয় তবে এরপরও প্রায় সময় এই দলটি অনেক নেতাকর্মীদের পাশে নানা ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছে। তেমনি এবার দলের এক সময়ের কান্ডারির ভূমিকায় থাকা সেই সেই শফিউল বারী বাবুর পরিবারের পাশে দাঁড়ালো বিএনপি। দলটি এবার তার পরিবারকে একটি ফ্ল্যাট দিয়েছে। আজ রবিবার বিএনপির কয়েকজন সিনিয়র নেতা তার পরিবারের কাছে গিয়ে এই ফ্ল্যাটের প্রয়োজনীয় কাগজ পত্র বুঝিয়ে দেয়।

সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মরহুম শফিউল বারী বাবুর পরিবারকে বিএনপির পক্ষ থেকে একটি ফ্ল্যাট দেয়া হয়েছে। রোববার দুপুর ২টায় মরহুম শফিউল বারী বাবুর ইস্কাটনের বাসায় তার স্ত্রী বীথিকা বিনতে হোসাইনের হাতে দলের পক্ষ থেকে মহা-সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফ্ল্যাটের প্রয়োজনীয় দলিলপত্র বুঝিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-১০ সংসদীয় আসনের বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি ও শফিউল বারী বাবুর দুই সন্তান বারী তুহিন ও আয়হান বারী।


উল্লেখ্য, শফিউল বারী বাবু রাজনৈতিক জীবনে দেশ ও দলের জন্য অনেক কাজ করে গেছেন। তবে হঠাৎ করে এই রাজনৈতিক নেতা সবাইকে ছেড়ে চলে যাবে তা কেউ ভাবতে পারেনি। তবে তিনি না ফেরার দেশে চলে যাওয়ার পর তার পরিবারকে নানা ভাবে সহায়তা করে আসছে বিএনপি এর ধারাবাহিকতার অংশ হিসেবে এবার ফ্ল্যাট দিয়েছে দলটি।