করোনা ভাইরাসে দেশে প্রতিদিন নতুন করে অনেক মানুষের প্রাণ যাচ্ছে। দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে সকল শ্রেণীর মানুষ বর্তমানে করোনায় সংক্রমিত হচ্ছে ও অনেকের প্রাণ যাচ্ছে। এবার আরও একজন সম্মানিত ব্যক্তির ভাই করোনায় সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছে। সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ভাই করোনা ভাইরাসের সংক্রমিত হয়েছিলেন। আর আজ তিনি সবাইকে ছেড়ে না ফেরার দেশ চলে গেলেন।


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ছোট ভাই এম ফয়জুর রহমান
ঢাকার এভার কেয়ার (সাবেক এ্যাপেলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৮ জুন) তার মৃ’’ত্যু হয়।

মৃ’’ত্যুকালে ব্যবসায়ী ফয়জুরের বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুনাগ্রাহী রেখে গেছেন।

সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান জানান, চাচা ভোর ৬টা ১০ মিনিটে মারা গেছেন। গত বৃহস্পতিবার থেকে করোনা উপসর্গে ভুগছিলেন। শনিবার উনার করোনা শনাক্ত হয়েছিল। তার আগের দিন তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ফয়জুরকে বনানীতে তার স্ত্রীর কবরে দাফন করা হয়েছে।

ফয়জুর এশিয়ান সার্ভেয়ার্স লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড ও আইআইএফসি ন্যাশনাল টি কোম্পানির পরিচালকও ছিলেন তিনি। তিনি পূবালী ব্যাংকের সাবেক পরিচালক।

ফয়জুরের মৃ’’ত্যুতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি ড. এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহমেদ শোক প্রকাশ করেছেন।

এদিকে, এই ব্যক্তির প্রাণ যাওয়ার ঘটনায় তার নিজ জেলায় শোক দেখা দিয়েছে। তার জন্য বিএনপির পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। এছাড়া তার জেলার রাজনৈতিক ব্যক্তিরাও অনেক শিক প্রকাশ করতেছে একই সাথে তার জন্য ও তার পরিবারের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান থেকে সমবেদনা জানানো হচ্ছে। একই সাথে তার জন্য সকলে দোয়া করছেন।