সকালবেলা ঘুমটা ভাঙ্গলো অনেকটা অজানা আবেশ নিয়ে, পাশ ফিরে ফোনটার নেট চালু করতেই দেখি দুইটি মিষ্টি অপাপবিদ্ধ ছবি। কেমন যেন নিষ্পাপ প্রেমময় দুইটা ছবি, আবেশে জড়ানো যুগল। ছবি দুটি ছিল মিথিলা আর ফাহমির। দেখে রোমান্সিত হলো মনটা, কেমন একটা শিহরনে যেন সবকিছু ভেঙে চুরে পড়া প্রেমে পড়তে ইচ্ছা করছে। কিন্তু নিতান্ত বয়স নেই বলেই সব যেন বাঁধা পড়ে গেল। ছবিটা নিয়ে কি শুরু হয়েছে সেটাই তো বুঝতে পারছি না। কেন বা কারা এই প্রেমময় ছবি নিয়া আপত্তি শুরু করেছে?
ইসরাত জাহান উর্মি আরও লেখেছেন-

চেহারাগুলো একটু দেখে রাখতাম আর কী। তাদের মায়েরা বউয়েরা কি খালি শাবানার মতো লুকায়া লুকায়া তেঁতুল খাইতো আর তারপর ওয়াঁওঁয়া শোনা যাইতো?

১.শখের বালা বিভিন্ন লিঙ্কের কমেন্ট পড়ে দেখছি সবাই ধোঁয়া তুলসী পাতা। তারা জীবনে এমন কাজ করেননি। তাদের জন্ম হইছে বায়ু পরাগায়নে আর তারাও আন্ডা বাচ্চা জন্ম দিবে বায়ু পরাগায়নের মাধ্যমে। আবার অনেকে মস্করা কইরা বিভিন্ন জনের পক্ষ থেইকা শুভেচ্ছা জানাচ্ছে। তাদের বললাম দয়া করে আয়নার সামনে গিয়া একটু দাঁড়াতে!

২. যে সকল গার্লস গ্রুপ রয়েছে সে গুলোর কমেন্ট সেকশন গুলো এই বিষয়টি নিয়ে উথাল পাথাল হয়ে যাচ্ছে। এটি শুধু গার্লস গ্রুপেই নয়, কমবাইন্ড যে সকল গ্রুপ রয়েছে সে গ্রুপগুলোরও এক-ই অবস্থা চলছে।

৩. এক ঝলক হলেও দেখে নিন ফাহমির ওয়ালের সকল ছবিগুলো। আর বর্তমানে আলোচিত বা সমালোচিত এই ছবিগুলোও দেখে নিন। আর সেটা যাইহোক কারো ছবি তার ওয়াল থেকে নিয়ে তার অনুমতি ছাড়া পোস্ট করা ঠিক না বেঠিক সেটা একবার হলেও ভাবুন তো, উত্তর মনে হয় বিবেচক হিসেবে পেয়ে যাবেন।