দেশে চলমান শুদ্ধি অভিযান নিয়ে বিভিন্ন ব্যক্তি নানা রকম কথা বলছেন। অনেক ব্যক্তি এই অভিযানকে সাধুবাদ জানিয়েছেন। এছাড়া দেশের সকল সাধারণ মানুষ চায় যে এই অভিযান অব্যহত থাক। এই অভিযানের মাধ্যমে যারা কালোবাজারির সাথে জড়িত আছে সে সব নেতাকে গ্রেফতার করা হোক তাই সবাই চায়। এবার এই দুর্নীতিবাজদের সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে লিখেছেন পীর হাবিবুর রহমান। তা পাঠকদের কাছে তুলে ধরা হলো-
দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে দুর্নীতিবাজরা। হাজার হাজার কোটি টাকা ব্যাংকিংখাত থেকে লুট করেছে তারা। শেয়ারবাজারে হাজার হাজার কোটি টাকা লুট করে জুয়াড়িরা বিনিয়োগকারীদের পথে বসিয়েছে।

বিগত ১০ বছরে রাজনীতির মতো মহান আদর্শকে পানির দরে বিক্রি করে, মহান আদর্শিক নেতাদের নামে, মুজিব কন্যা শেখ হাসিনার ব্যাপক উন্নয়ন বরাদ্দ লুটে নিয়েছে একদল মন্ত্রী, এমপি, সরকারি কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক পরিচয়ধারী দালালসহ তাদের সিন্ডিকেট ও মাফিয়া ঠিকাদাররা।

দলের সাইনবোর্ড পদবি ব্যবহার করে একদল বঙ্গবন্ধুকে বিক্রি করে শেখ হাসিনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে বেআইনি বাণিজ্য, চাঁদাবাজি, দখল, ঘুষ, দুর্নীতি করে অঢেল অর্থ-সম্পদের মালিক হয়েছে। ভোগের নেশায় ডুবেছে।
বৈধ ব্যবসা বাণিজ্য ছাড়া দুর্নীতির পথে দল ও পদবি আর মুজিবকন্যার বিশ্বাস ভঙ্গ করে কেউ অনুপ্রবেশ করিয়ে, কেউ ভিতরে থেকে হরিলুটে রাতারাতি অর্থ সম্পদই গড়েনি, ভোগ বিলাসই করেনি, শোঅফই করেনি চরম দম্ভের সাথে গানম্যান নিয়ে চলাফেরা করেছে। এসব দুর্নীতিবাজদের পাশে থাকা, সমর্থন করা অপরাধ।

অভিশপ্ত কুৎসিৎ কালো শক্তির দম্ভের পতন অনিবার্য। কিছু চাটুকার পোষে, কিছু ক্ষমতাবানদের পদধূলি নিয়েও শেষ রক্ষা হয় না। পাপ বাপকেও ছাড়ে না।

মুজিব কন্যা শেখ হাসিনা ঘর থেকে দুর্নীতিবিরোধী অভিযান শুরু করতেই আতঙ্কগ্রস্ত দুর্নীতিবাজদের কলিজা ভয়ে শুকিয়ে গেছে। জনগণ এ অভিযানকে সমর্থন দিলেও দুর্নীতিবাজদের মনের সুখ হারাম।

ঢাকায় অভিযান এখনও চলছে, এরপরই যাবে প্রতিটি জেলায়, দুর্নীতিবাজ কালো বিড়ালদের পাকড়াও করে জেল-রিমান্ডে নেওয়া হবে। রাজনীতির নামে পাপের প্রাপ্য শাস্তি দেওয়া হবে। এ যুদ্ধে মুজিব কন্যার বিজয় অনিবার্য। এটা দেশের স্বার্থে, অর্থনীতির স্বার্থে লড়াই। অশুভ নষ্ট কুৎসিত কালো শক্তির পতন নিশ্চিত।

আমরা মানুষ,আমরাই শক্তিশালী। আমরা মুক্তিযুদ্ধে বিজয়ী। আমরা গণতন্ত্রের লড়াইয়ে জয়ী। অমরা সকল অপকর্মের বিরুদ্ধে লড়াই করে টিকে আছি। আমরা দুর্নীতিবাজদের পরাজিত করবোই। ওরা ষড়যন্ত্র করবে, নোংরামি করবে, আমরা তবু এ কালোশক্তির বিরুদ্ধে অপ্রতিরোদ্ধ থাকবোই।

বর্তমানে দেশে যে দুর্নীতিবাজদের ধরা হচ্ছে এই সকল ঘটনাকে সাধুবাদ জানিয়েছেন দেশ ও দেশের বাইরে সকল মানুষ। সবাই চায় দেশে যে অসাধু ব্যক্তিরা রয়েছে তাদের গ্রেফতার করা হোক। এবং তাদের সকল অপকর্ম সকল জনগনের সামনে তুলে ধরা হোক।