আন্তর্জাতিক ডেস্কঃ আমেরিকার প্রসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রস্তাব মুখের ওপর ফিরিয়ে দিলেন যে সুন্দরী তার নাম সালমা হায়েক। জনপ্রিয় হলিউড অভিনেত্রী শুধু সে প্রস্তাব নাকচই করেননি, সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন যে তার বয়ফ্রেন্ড রয়েছে।
কিন্তু ঠিক কোন কারণে এমন উত্তর দিলেন তিনি?
এক মার্কিন সংবাদপত্রের খবর অনুযায়ী, এক অনুষ্ঠানে সালমাকে যথেষ্ট প্রাধান্য দেন ডোনাল্ড ট্রাম্প। প্রথমে কিছুটা দূরত্ব বজায় রাখলেও পরে ফোন করে সরাসরি নাকি ডেটিং-এর প্রস্তাব দেওয়া হয় সালমাকে।

সালমার কথা অনুযায়ী, এক অনুষ্ঠানে সালমা এবং তার বয়ফ্রেন্ডের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের দেখা হয়, যেখানে তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর চেষ্টা করেন ট্রাম্প। তাদের আমন্ত্রণ জানান, নেন ফোন নম্বরও। তবে এরপর সালমার বয়ফ্রেন্ডের সঙ্গে কোনও কথা বলেননি, কিন্তু সালমাকে ফোন করে দেখা করার কথা বলেন তিনি। তখনই নিজের বয়ফ্রেন্ডের প্রসঙ্গ তুলে আনেন সালমা। যদিও মার্কিন প্রেসিডেন্টের স্পষ্ট কথা, এই বয়ফ্রেন্ড নাকি সালমার জন্য যথেষ্ট নয়।

তবে ডোনাল্ড ট্রাম্পকে জড়িয়ে এমন ধরনের মুখরোচক গল্প বা বক্তব্য নতুন নয়। আর আগে ব্রিটিশ তারকা এমা থমসনকে আমন্ত্রণ জানিয়েছিলেন ট্রাম্প, যদিও সেই তারকা এ বিষয়ে পাত্তা দেননি একেবারেই।