ত্রিশালে নির্বাচন থেকে সরে গেলেন রওশন এরশাদ

ময়মনসিংহ -৭ আসন থেকে রওশন এরশাদ নির্বাচন করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। এ সিদ্ধান্ত আজ ময়মনসিংহ জেলা প্রশাসককে চিঠি দিয়ে জানিয়েছেন রওশন এরশাদ। ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সাভাস চন্দ্র বিশ্বাস বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
চিঠিতে রওশন এরশাদ বলেছেন, বৃহত্তর ঐক্যের স্বার্থে ত্রিশালের আওয়ামী প্রার্থী রুহুল Read more: ত্রিশালে নির্বাচন থেকে সরে গেলেন রওশন এরশাদ

বিরোধীদের গণগ্রেপ্তার ও নির্বাচন পরিস্থিতি নিয়ে মার্কিন কংগ্রেসম্যানের উদ্বেগ


 
ঢাকা: বাংলাদেশে অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বিদ্যমান পরিবেশ ও পরিস্থিতি নিয়ে উদ্বেগ জানিয়ে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের কংগ্রেসের আর্মড সার্ভিস কমিটির চেয়ারম্যান ও হাউজ অব ফরেন অ্যাফেয়ার্স কমিটির সদস্য জু উইলসন।
Read more: বিরোধীদের গণগ্রেপ্তার ও নির্বাচন পরিস্থিতি নিয়ে মার্কিন কংগ্রেসম্যানের উদ্বেগ

দুই চোখের পানি মুছে জাপার নেতারা আল্লাহর কাছে বিচার দিলেন

রাজনীতিঃআসন্ন নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশী কাজী শাহিনকে গোপালগঞ্জ-২ আসন থেকে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার দিন থেকে ঘোরানো হলেও শেষ পর্যন্ত তিনি মনোনয়ন পাননি।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার মেজর (অব.) খালেদ আখতারের রুম থেকে দুই চোখের পানি মুছতে মুছতে বের হয়ে এলেন এটা নিশ্চিত হওয়ার পরই যে তিনি মনোনয়ন পাচ্ছেন Read more: দুই চোখের পানি মুছে জাপার নেতারা আল্লাহর কাছে বিচার দিলেন

পাল্টে গেল বিএনপির মাঠ

দলের চরম দুর্দিনে সব ভেদাভেট ভুলে এবার ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনে বিএনপির মনোনয়ন বঞ্চিত ত্যাগী নেতা হাসাদুল ইসলাম হীরা।
সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে চাটমোহর পৌর সদরের সেন্ট্রি সিকিউরিটি সার্ভিস অফিসে Read more: পাল্টে গেল বিএনপির মাঠ

৫৭ আসনে বিএনপিকে হারানো কঠিন

৩০০টি সংসদীয় আসনের মধ্যে অন্তত ৫৭টি আসন আছে, যেখানে ১৯৯১ সালের পর থেকে প্রায় সব নির্বাচনেই জিতে এসেছেন বিএনপির প্রার্থীরা।

অবশ্য এসব আসনের মধ্যে ২০০৮ সালে বেশ কিছু তারা হারিয়ে ফেলে আওয়ামী লীগের কাছে। ঢাকা এবং আশপাশের কয়েকটি জেলা, বগুড়া, জয়পুরহাট, রাজশাহীতে প্রথমবারের মতো হার দেখতে হয় দলটিকে। এবার Read more: ৫৭ আসনে বিএনপিকে হারানো কঠিন

News Page Below Ad