প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় সময় দেশে অনেক মানুষের পাশে নানা ভাবে দাঁড়ান। বিশেষ করে অভিনেতা-অভিনেত্রীদের চিকিৎসার জন্য তিনি আর্থিকভাবে সহায়তা করেন। আর এবার তেমনি এক শিল্পীর চিকিৎসার জন্য ২১ লাখ টাকা সহায়তা করেছে। জানা গেছে এই শিল্পী দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছেন। আর তার চিকিৎসার জন্য এই অর্থ দেওয়া হয়েছে।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী নমিতা ঘোষের ক্যা/ন্সা/র ও চোখের চিকিৎসার জন্য ২১ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার পরিবারের কাছে এই অনুদানের টাকার চেক পাঠানো হয়েছে বলে বুধবার গণমাধ্যমকে জানান প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের প্রথম নারী শিল্পী নমিতা ঘোষ। স্বাধীনতা যু’’দ্ধের সময় তিনি গান গেয়ে মুক্তিযোদ্ধাদের অনুপ্রাণীত করেছেন, সাহস যুগিয়েছেন। গান গেয়ে মুক্তিযোদ্ধাদের জন্য অর্থ সংগ্রহেও অবদান রেখেছেন নমিতা ঘোষ।


উল্লেখ্য, এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় সময় দেশের অনেক মানুষদের চিকিৎসার জন্য সহায়তা করেছেন। এছাড়া তিনি অনেক মানুষকে চিকিৎসার জন্য অর্থ দিয়ে তাদের খোঁজ-খবর রেখেন। আর এবার এই শিল্পী নমিতা ঘোষের চিকিৎসার জন্য এই অর্থ দিলেন।