বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। এই অভিনেত্রী বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের কন্যা। এই অভিনেত্রী বলিউডে পা রেখে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে বর্তমানে করোনা ভাইরাসের মধ্যেই তিনি বিদেশে গিয়েছেন। আর সেখানে গিয়ে তিনি একটি বিড়ম্বনার শিকার হয়েছেন। মূলত তিনি বিদেশে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করার পরে এই সমস্যা দেখা দেয়।
করোনার মধ্যেই লন্ডনে পাড়ি দিয়েছেন সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজার সঙ্গে নিজের লন্ডনের বাড়িতে রয়েছেন তিনি। লন্ডনে গিয়ে সেখান থেকে নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেন সোনম। যেখানে সকালবেলা প্রকৃতির মাঝে শরীরচর্চা করতে দেখা যায় সোনমকে। তার ওই ইনস্টাগ্রামের ভিডিও দেখে তাকে কটাক্ষ করতে শুরু করেন এক ব্যক্তি।

মহামারির মধ্যে লন্ডনে গিয়ে কোয়ারেন্টাইনে থাকার নিয়ম ভেঙেছেন সোনম কাপুর। মহামারির মধ্যে ঘর থেকে বাইরে বেরিয়ে অন্যদের জীবনকে বিপদের মধ্যে ফেলতে চাইছেন সোনম কাপুর। সোনমের পাশাপাশি মৌনি রায়কেও কটাক্ষ করেন তিনি। কোয়ারেন্টাইনে না থেকে সোনম ও মৌনি কেন ঘর থেকে বাইরে বেরিয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন ওই ব্যক্তি।

সোনম ও মৌনি রায়কে নিয়ে ওই টুইট ভাইরাল হতেই মুখ খোলেন অনিল কাপুর কন্যা। তিনি বলেন, ’কোয়ারেন্টাইনের কোনো নিয়ম আমি ভাঙিনি। আমরা এই মুহূর্তে পুরোপুরি ঘরবন্দি। কিছু মানুষের হাতে অঢেল সময় রয়েছে। এসব মানুষদের পাত্তা দেওয়া উচিত নয়।’

উল্লেখ্য, এই অভিনেত্রী বলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। আর তিনি বলিউডের বড় তারকা সালমান খানের সাথে অভিনয় করে বেশ সারা ফেলেন। তবে বর্তমানে করোনা ভাইরাসের কারণে তিনি অভিনয় থেকে দূরে রয়েছেন আর তিনি তার স্বামীর সাথে লন্ডনে রয়েছেন। আর সেখানে গিয়ে এমন বিরম্বনার শিকার হলেন।