পালিয়ে গেলেন ভিকারুননিসার অধ্যক্ষ

নবম শ্রেণির ছাত্রী অরিত্রি অধিকারীর (১৫) মৃত্যুর সংবাদ শুনে সন্ধ্যা পৌনে সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস। সেখানে তিনি অরিত্রির স্বজনদের রোষানলের মুখে পড়েন। এ সময় তারা প্রিন্সিপালের গাড়ি ঘিরে রাখেন। কিছুক্ষণ পর তিনি দ্রুত হাসপাতাল ছেড়ে চলে যান।
স্কুলের Read more: পালিয়ে গেলেন ভিকারুননিসার অধ্যক্ষ

ভাড়া আমরা দেবো আপনি যান

চেকপোস্ট এর বাইরে রিক্সা থেকে নেমে ভাড়া না দিয়েই দৌড় দিলো এক শিক্ষার্থী তখন ঘড়ির কাটায় ১০টা ৫ মিনিট। চেকপোস্ট থেকে কেন্দ্র যেতে সময় লাগবে আরো ৩-৪ মিনিট। আর তাই অনেকটা হাফিয়ে বসতে হবে পরীক্ষায়।

সেখানে থাকা স্বেচ্ছাসেবকরা রিক্সাচালককে ডাক দিয়ে বললো ওকে ভিতরে দিয়ে আসুন, ভাড়া আমরা দেবো Read more: ভাড়া আমরা দেবো আপনি যান

আসিফ নজরুলের বুকে কান্নায় ভেঙে পড়লেন অনশনকারী শিক্ষার্থী (ভিডিও)

ঢাকা বিশ্ববিদ্যালয় ’ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে আমরণ অনশন করছে একই বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অনশনে তিন দিন পার হলেও বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে কোনো যোগাযোগ করা হয়নি। এদিকে তৃতীয় দিনে শারিরীক অবস্থায় অবনতি ঘটে এই শিক্ষর্থীর। তাকে দেখতে আসা ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক অধ্যাপক আসিফ নজরুলের বুকে কান্নায় Read more: আসিফ নজরুলের বুকে কান্নায় ভেঙে পড়লেন অনশনকারী শিক্ষার্থী (ভিডিও)

টাকার পাহাড় বানালেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আনোয়ার হোসেন

সম্প্রতি শেষ হওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভর্তি পরীক্ষায় জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
আটক আনোয়ার হোসেন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের বিন্দাপাড়ার সোলতান আহমেদের ছেলে।
সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে থেকে তাকে আটক করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের Read more: টাকার পাহাড় বানালেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আনোয়ার হোসেন

নিজ হাতে ২ সন্তানের ঢাবি শিক্ষা সনদ লিখেছেন খোরশেদ আলম

প্রযুক্তির কল্যাণে হারিয়ে যেতে বসেছে সুন্দর হাতের লেখা। একসময় শুধুমাত্র সুন্দর হাতের লেখার জন্যই পেশাদার লেখক হিসেবে নিয়োগ পেতেন অনেকে। যেমন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোহাম্মদ খোরশেদ আলম ভূঁইয়া। তিনি ১৯৭৪ সাল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সনদ লেখক হিসেবে কাজ করছেন।
উচ্চ শিক্ষিত না হয়েও ৪৪ বছর ধরে লিখে যাচ্ছেন লাখো শিক্ষার্থীর Read more: নিজ হাতে ২ সন্তানের ঢাবি শিক্ষা সনদ লিখেছেন খোরশেদ আলম

News Page Below Ad